thereport24.com
ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫,  ৮ মহররম ১৪৪০

বিয়ে করলে কারিনাকেই!

২০১৮ আগস্ট ৩১ ১৯:৩৩:৪৭
বিয়ে করলে কারিনাকেই!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড পরিচালক করণ জোহরের সঙ্গে করিনা কাপুরের বন্ধুত্বের কথা কম বেশি সবাই জানেন। তবে তাদের বন্ধুত্ব যে এতোটা গভীর ছিল তা হয়তো অনেকেই জানতেন না। জানা গেল একটি টকশো'র মাধ্যমে।

সম্প্রতি একটি টিভি টক শো'তে হাজির হয়েছিলেন জনপ্রিয় পরিচালক করণ জোহর। সেখানে নিজের পছন্দের নারী, যৌনতা নিয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। টকশো'র এক পর্যায়ে করিনার বিষয়টিও উঠে আসে।

যদি কখনও বিয়ে করতেন তাহলে কে হতেন তার জীবনসঙ্গী? এমন প্রশ্নের উত্তরে করণ স্পষ্টভাবে তার উত্তর দেন। তিনি বলেন, যদি কখনও বিয়ের পিঁড়িতে বসতেন, তাহলে করিনাকেই বিয়ে করতেন তিনি। শুধু তাই নয় পছন্দের নারীর বিষয়ে বলার পাশাপাশি যৌনতা নিয়েও প্রশ্ন করা হয় করণকে। সেখানে তিনি বলেন, তিনি নাকি যৌনতার জন্য সঠিকভাবে উপযুক্ত নন। তবে বলিউডের কাছ থেকে এখনও অনেক কিছু শেখার বাকি আছে বলে মন্তব্য করণের।

কারিনাপুত্র তৈমুর এবং রুহিকে নিয়ে প্রশ্ন করলে উত্তরে করণ বলেন, করিনাপুত্র তৈমুরকে রুহি ‘দাদা’ বলে ডাকুক। তিনি তা কখনও চান না। তৈমুর এবং রুহি যাতে ভবিষ্যতে ‘ডেটিং’ করে সেটাই তার মনের ইচ্ছা।

শুটিংয়ের ফাঁকে মাঝে মধ্যেই তৈমুরকে নিয়ে করণ জোহরের বাড়িতে যেতে দেখা গেছে কারিনাকে। করণের বাড়িতে বসে তৈমুর এবং রুহির খেলার আসর। মাঝে মধ্যেই করিনা কাপুর খান এবং করণ জোহরকেও তৈমুরদের খেলার সঙ্গী হিসেবে দেখা যায়। সেই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা আবার ভাইরাল হয়ে যায়।

বর্তমানে করিনা কাপুর খান ব্যস্ত করণ জোহর ছবি ‘তখত’ এর শুটিং নিয়ে। এ ছবিতে করিনার সঙ্ঘে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, আলিয়া ভাট এবং বরুণ ধাওয়ান।

এদিকে বিয়ে না করলেও, এই মুহূর্তে যশ এবং রুহির নামে দুই সন্তানের বাবা করণ জোহর। পরিচালক এবং প্রযোজনার কাজের পাশাপাশি যশ, রুহিকে বড় করে তোলার কাজও মন দিয়েই শুরু করেছেন করণ।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ৩১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে