thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৩ মহররম ১৪৪০

দক্ষিণখানে ২ গ্রুপের সংঘর্ষ, কিশোর নিহত

২০১৮ সেপ্টেম্বর ০১ ০৯:১৭:৩৫
দক্ষিণখানে ২ গ্রুপের সংঘর্ষ, কিশোর নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর উত্তরায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে দুই গ্রুপের সংঘর্ষে মেহেদী হাসান (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে দক্ষিণখানের কেসিও হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, দক্ষিণখানের একটি স্কুলের ছাত্র মেহেদী বছরখানেক আগে গ্রামের বাড়ি পটুয়াখালী চলে যায়। কয়েকদিন আনারবাগ এলাকায় বন্ধু নাজমুল ইসলামের বাসায় বেড়াতে আসে সে। এদিকে নাজমুল ও তার বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি গ্রুপের বিরোধ রয়েছে।এ নিয়ে কয়েকদিন ধরে তাদের মধ্যে উত্তেজনা বিরাজ করেছিল। এর জের ধরে শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে দক্ষিণখানের কেসি হাসপাতাল এলাকায় দুই গ্রুপের সংঘর্ষ হয়। এ সময় নাজমুলের সঙ্গে ছিল মেহেদী।

প্রতিপক্ষের কয়েকজন গ্যাসের চুলার একাংশ দিয়ে মেহেদীর মাথায় আঘাত করলে গুরুতর আহত হয় সে। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, মেহেদীর স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা এলে মামলা হবে। ঘটনায় আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে