thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬,  ১৪ সফর 1441

এশিয়া কাপে বিশ্রামে থাকছেন কোহলি!

২০১৮ সেপ্টেম্বর ০১ ১২:৩৯:০৫
এশিয়া কাপে বিশ্রামে থাকছেন কোহলি!

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে বসবে এশিয়া কাপের ১৪তম আসর। তাই শনিবারই (১ আগস্ট) দল ঘোষণা করার কথা রয়েছে ভারতের। এদিকে বিসিসিআই দলের নেতৃত্বে পরিবর্তনের কথা ভাবছে বলে জানিয়েছে দেশটির মিডিয়া। দক্ষিণ আফ্রিকা সফরের আগে অধিনায়ক কোহলির উপর থেকে চাপ কমাতে তাকে বিশ্রাম দিতে পারেন নির্বাচকরা।

যদিও এখনও সব কিছু চূড়ান্ত হয়নি। আজ বিকেলে মুম্বাইতে দল চূড়ান্ত করতে বৈঠকে বসবে ভারতীয় বোর্ডের নির্বাচকরা।

সেক্ষেত্রে বিরাটের পরিবর্তে এশিয়া কাপে ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারেন রোহিত শর্মা। এই মুহূর্তে ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলছে ভারত। ইংল্যান্ড সফরের আগে চোটের কারণে কাউন্টি থেকে সরে দাঁড়িয়েছিলেন ভারতের অধিনায়ক।লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্টেও পিঠের ব্যথা ভুগেছিলেন কোহলি।

চলতি বছরের শেষে দক্ষিণ আফ্রিকা সফরের কথা মাথায় রেখে অধিনায়ক কোহলিকে বিশ্রাম দেয়ার পরামর্শ নিতে চলেছে এমএসকে প্রসাদ অ্যান্ড কোং। সুপ্রিম কোর্টের নির্দেশের পর নির্বাচক পদে ফিরেছেন গগন খোদা ও যতীন পারঞ্জেবে৷ চোট সারিয়ে ভারতীয় দলে ফিরতে চলেছেন ডানহাতি পেসার ভুবনেশ্বর কুমার।চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজ থেকে দূরে সরে দাঁড়ান ভুবি। তার সঙ্গে এশিয়া কাপে ফেরা নিশ্চিত সুরেশ রায়না ও অম্বাতি রাইডুর।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর