thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীকে গুলি করে হত্যা

২০১৮ সেপ্টেম্বর ০১ ১৩:১৮:১১
চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীকে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের সীমান্তবর্তী এলাকার বেনীপুরে শাহিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (৩১ আগস্ট) রাতে বেনীপুর এলাকায় সাইদুর রহমানের সেগুন বাগানে এ ঘটনা ঘটে। জীবননগর থানার ওসি মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে কৃষকরা বেনীপুর এলাকার সাইদুর রহমানের সেগুন বাগানের মধ্যে দিয়ে কাজ করতে যাওয়া সময় একটি গুলিবিদ্ধ লাশ দেখে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শাহিনের বাবা মুন্নাফ হোসেন জানান, গত বৃহস্পতিবার সকালে শাহিন বাড়ি থেকে বের হয় এরপর সে আর বাড়ি ফেরেনি। শনিবার সকালে খবর পেয়ে শাহিনের লাশ সনাক্ত করি।

জীবননগর থানার ওসি মাহবুবুর রহমান জানান,হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি তবে ধারণা করা হচ্ছে মাদকদ্রব্য ভাগাভাগি নিয়ে কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

তিনি আরও জানান, নিহত শাহিনের বিরুদ্ধে জীবননগর থানাসহ বিভিন্ন থানায় হত্যা, মাদক চোরাচালান ও ছিনতাইসহ প্রায় দেড় ডজন মামলা রয়েছে। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে বলে তিনি জানান।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে