thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চলনবিলে নৌকা ডুবিতে ৩ জনের লাশ উদ্ধার

২০১৮ সেপ্টেম্বর ০১ ২১:৫৯:৪০
চলনবিলে নৌকা ডুবিতে ৩ জনের লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহরের চলনবিলে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ পাঁচ জনের মধ্যে আরও দুইজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল। এ নিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হলো।

রাজশাহী থেকে আসা ডুবুরি দলের প্রধান মো. নুরুন্নবী জানান, শনিবার বিকেলে ঈশ্বরদীর কলাম লেখক মোশারফ হোসেন মুসার স্ত্রী শাহনাজ পারভীন পারুল, ঈশ্বরদী আমবাগান এলাকার ব্যবসায়ী রফিকুল ইসলাম স্বপন বিশ্বাস এর মেয়ে সাদিয়া খাতুন এর লাশ উদ্ধার করা হয়। এসময় দুর্ঘটনা কবলিত নৌকাটিও উদ্ধার করে উদ্ধারকারীরা।

এর আগে শুক্রবার রাত ১টা ১০ মিনিটের দিকে উদ্ধার করা হয় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের বৈজ্ঞানিক কর্মকর্তা বিল্লাল হোসেন গণি’র স্ত্রী মমতাজ পারভীন শিউলীর এর লাশ।

শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে চলনবিলের চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় নৌকাডুবির এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর প্রথম অবস্থায় উদ্ধারকারী কিশোর সুমন হোসেন জানান, আমি ওই নৌকার পেছনে ছিলাম। দুর্ঘটনার সময় আমি প্রথমে তাদের উদ্ধার করি। ২২ জনের মধ্যে ১৭ জনকে উদ্ধার করি। বাকি পাঁচজন নিখোঁজ ছিল।

সুমন আরও জানান, মূলত নৌকায় বেড়ানোর সময় নৌকার ছাদের ওপর (ছই) উঠে মোবাইলে সেলফি উঠতে গিয়ে ছই ভেঙে বিলের পানিতে ডুবে যায় নৌকাটি।

চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস পাল জানান, নৌকাডুবিতে নিখোঁজ পাঁচজনের মধ্যে মোট তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও ২ জনের খোঁজ মেলেনি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর