thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫,  ৯ রবিউল আউয়াল ১৪৪০

মেহেরপুরে ৬টি হাতবোমা উদ্ধার, গ্রেফতার ১২

২০১৮ সেপ্টেম্বর ০২ ০৯:৩২:২৩
মেহেরপুরে ৬টি হাতবোমা উদ্ধার, গ্রেফতার ১২

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে ছয়টি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জেলার তিন উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ১২ আসামিকে গ্রেফতার করেছে।

শনিবার (১ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে সদর উপজেলার বন্দর গ্রামে পরিত্যক্ত অবস্থায় চারটি ও রবিবার (২ সেপ্টেম্বর) ভোরে গাংনী উপজেলার তেরাইল গ্রামের ডিগ্রি কলেজের নির্মাণাধীন ভবনের সামনে থেকে দুইটি হাত বোমা উদ্ধার করা হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল তেরাইল ডিগ্রি কলেজের নির্মাণাধীন ভবনের সামনে থেকে দু’টি হাত বোমা উদ্ধার করে।

এদিকে মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন জানান, সদর উপজেলার বন্দর গ্রামে হাত বোমাগুলো লাল ও কালো টেপ মোড়ানো অবস্থায় পাওয়া গেছে।

এদিকে সদর, গাংনী ও মুজিবনগর উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে জিআর, সিআর, মাদক ও নিয়মিত মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ১২ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

হাত বোমাগুলো সদর ও গাংনী থানায় এনে পানিভর্তি বালতিতে রাখা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে মেহেরপুর জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর