thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

৪ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

২০১৮ সেপ্টেম্বর ০৩ ১৩:২১:১২
৪ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

দ্য রিপোর্ট ডেস্ক : নোয়াখালী, সাভার, গাজীপুর ও লালমনিরহাট জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১১ জন।

সোমবার (৩ সেপ্টেম্বর) ভোর থেকে দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

নোয়াখালী : সেনবাগ উপজেলার সকাল পৌনে ১০টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ রাস্তার মাথায় পিকআপ ভ্যানের ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ নিহত তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- ওই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের উত্তর রাজারামপুর গ্রামের ইমান আলীর স্ত্রী ফিরোজা বেগম এবং তার ছেলে মোহন। নিহত সিএনজি চালকের নাম-পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশের পরিদর্শক (তদন্ত) শাহজাহান খান ও সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সাভার : সাভারে ভোর ৪টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর এলাকায় একটি পিকআপ ভ্যান দুর্ঘটনায় একজন প্রকৌশলীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দু’জন।

নিহতরা হলেন- ঠিকাদার প্রতিষ্ঠান ‘মীর আকতার হোসেন লিমিটেড’র এক্সিকিউটিভ ডাইরেক্টর প্রকৌশলী মো. জহিরুল ইসলাম (৫০), ঢাকা ওয়াসার সার্ভেয়ার নুরুন্নবী (৩৮) ও গাড়ির চালক খলিল (৪৮)।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আজগর আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনেরই মরদেহ সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আহতদের ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর : গাজীপুর সিটি কপোরেশনের (জিসিসি) জিরানী এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিরাঞ্জন সরকার (৩৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। সোমবার সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট : আদিতমারী উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের আদিতমারী বিদ্যুৎ সাব স্টেশন এলাকায় ট্রাকের ধাক্কায় আলমগীর হোসেন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আটোরিকশার ছয় যাত্রী।

আহতরা হলেন- আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের শিবরামের মেয়ে মুক্তা রানী (২৪), মহিষাশ্বর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে প্রাণেস্বর রায় (৪০) ও তার ভাই রতুল চন্দ্র (৩৫), টেপা পলাশী গ্রামের রহমত আলীর ছেলে আব্দুল খালেক (৩৫), একই উপজেলার মহিষখোচা গ্রামের আলম মিয়ার স্ত্রী আরফিনা বেগম (৩০) ও কালীগঞ্জ উপজেলার দুহুলী গ্রামের জুয়েল মিয়া (১৮)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে