thereport24.com
ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬,  ১৭ জিলকদ  ১৪৪০

চন্দনাইশে প্রার্থী লাঞ্ছিত ও চাঁদা দাবির অভিযোগ

২০১৪ মার্চ ০৫ ১২:৩৫:০০
চন্দনাইশে প্রার্থী লাঞ্ছিত ও চাঁদা দাবির অভিযোগ

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় গণসংযোগকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ বাদশা মিয়াকে (মাইক) লাঞ্ছিত করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে প্রার্থী এ বিষয়ে ৪ মার্চ লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা গেছে, বাদশা মিয়া ৩ মার্চ সন্ধ্যা ৭টায় বৈলতলী ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডে লাইলার দোকান এলাকায় গণসংযোগ করতে যান। এ সময় বৈলতলী গ্রামের মৃত সোলতান আহমদের ছেলে বান্ডা মিয়াসহ ১০-১৫ জন অজ্ঞাতপরিচয়ের লোকজন গণসংযোগে বাধা দেন। প্রার্থীর কাছ থেকে এ সময় চাঁদাও দাবি করেন তারা।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃতরা প্রার্থীকে লাঞ্ছিত ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পকেট থেকে ২২ হাজার ৩০০ টাকা ছিনিয়ে নেন তারা। এমনকি নির্বাচনী প্রচারকাজে ব্যব‎হৃত হ্যান্ডমাইক নিয়ে টানাহেঁচড়া করেন ও লিফলেট, ফেস্টুন ছিঁড়ে ফেলেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার ইশরাত রেজার সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/কেএইচসি/ইইউ/একে/এজেড/মার্চ ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর