thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

সেপ্টেম্বরে ২ বাংলায় শাকিবের ‌‘নাকাব’

২০১৮ সেপ্টেম্বর ০৪ ১০:১০:০১
সেপ্টেম্বরে ২ বাংলায় শাকিবের ‌‘নাকাব’

দ্য রিপোর্ট ডেস্ক : চলতি মাসেই পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ঢাকাই কিং শাকিব খানের ছবি ‘নাকাব’। ভারতীয় ছবি হিসেবে এটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও একই দিনে মুক্তি পাবে বলে জানাল এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ।

ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছে টলিউডের দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। পরিচালনায় আছেন রাজীব বিশ্বাস। প্রযোজনা করছে কলকাতার প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া বাংলা ট্রিবিউনকে জানায়, এর আগে ভারতে ছবিটি ২৪ আগস্ট মুক্তি দেওয়ার কথা ছিল। কিন্তু এ তারিখ পিছিয়েছে। এসভিএফ এখনও নতুন দিনক্ষণ চূড়ান্ত করেনি। তারা সেটা জানালে জাজও এটি একই দিনে মুক্তি দেবে। সেভাবেই প্রস্তুতি নেওয়া হয়েছে।

‘নাকাব’ হলো ভৌতিক ছবি। এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মতো!

এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে