thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শাহজালালে স্ত্রী হত্যায় অভিযুক্ত যুবলীগ নেতা আটক

২০১৮ সেপ্টেম্বর ০৫ ১২:১৭:৩৯
শাহজালালে স্ত্রী হত্যায় অভিযুক্ত যুবলীগ নেতা আটক

সাভার প্রতিনিধি : দ্বিতীয় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সাভার থানা যুবলীগের বহিষ্কৃত সভাপতি ও সাভার জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলকে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) গভীর রাতে রাজধানীর হযরত শাহজালাল বিমানবন্দর থেকে তাকে আটক করে পুলিশ। কয়েক দিন আগে তিনি ওই হত্যা মামলায় উচ্চ আদালত থেকে এক মাসের জামিন নিয়েছিলেন।

পুলিশ জানায়, সাভারের বিরুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে গত ৩ আগস্ট সেলিম মণ্ডল তার দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) অ্যাসিডে ঝলসে দিয়ে ও পুড়িয়ে হত্যা করে। পরে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশ তার লাশ উপজেলার বায়রা ইউনিয়নের স্বরূপপুর গ্রাম থেকে উদ্ধার করে।

লাশ শনাক্তের পর ওই গৃহবধূর ভাই উজ্জ্বল হোসেন সেলিম মণ্ডলকে প্রধান আসামি করে মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় একটি মামলা করেন। এ মামলায় সেলিম মণ্ডল বেশ কয়েক দিন পালিয়ে থেকে গত কয়েক দিন আগে আদালতে উপস্থিত হয়ে জামিন নেন।

রাতে ইতালিতে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দরে তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে রাতেই তাকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।

এদিকে নিজের স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে সেলিম মণ্ডলকে গত কয়েক দিন আগে যুবলীগ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় যুবলীগ। এদিকে এ ঘটনায় সেলিম মণ্ডলের ছোট ভাই জুয়েল মণ্ডল এখন্টও জেলহাজতে রয়েছেন।

এ বিষয়ে সাভার থানার ওসি আব্দুল আউয়াল বলেন, সেলিম মণ্ডলকে সিঙ্গাইর থানা পুলিশ আটক করেছে বলে বিষয়টি আমি জেনেছি।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর