thereport24.com
ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫,  ১২ মহররম ১৪৪০

ধর্ষক পালক পিতার যাবজ্জীবন

২০১৮ সেপ্টেম্বর ০৫ ২১:৩৮:৩২
ধর্ষক পালক পিতার যাবজ্জীবন

যশোর প্রতিনিধি : যশোররের অভয়নগরের সিদ্দিপাশা সোনাতলা গ্রামের পালিত কন্যাকে ধর্ষণের দায়ে পালক পিতা ধলু সরদারকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে অর্থদন্ডেরও আদেশ দেওয়া হয়। আসামি ওই গ্রামের মৃত হানেফ সরদারের ছেলে।

বুধবার (৫ সেপ্টেম্বর) এক রায়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক অমিত কুমার দে এ সাজা দেন। সাজাপ্রাপ্ত আসামি কারাগারে আটক আছে।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি ধলু সরদার এক মেয়েসহ এক বিধবা মহিলাকে বিয়ে করে। অভাবের সংসার হওয়ায় তারা এক ঘরে বসবাস করত। ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর ধলু সরদার তার পালিত কন্যাকে ধর্ষণের সময় তা দেখে ফেলে তার মা। ধলু সরদারকে এ নিয়ে রাগারাগি করলে ভুল শিকার করে ক্ষমা চেয়ে নেয়। ২০১৮ সালের ৮ মার্চ প্রতিবেশীদের কথায় মেয়েকে জীজ্ঞাসা করলে সে অন্ত:সত্ত্বা হওয়ার কথা স্বীকার করে এবং ধলু সরদার তাকে ভয়ভীতি দেখিয়ে প্রায় ধর্ষণ করত বলে জানায়।

এ ব্যাপারে গত ৯ মার্চ মা স্বামী ধলু সরদারকে আসামি করে অভয়নগর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এ মামলার তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকায় ধলু সরদারকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই শেখ মুহাম্মদ রেফাতুল ইসলাম। এ মামলার স্বাক্ষ্য গ্রহণ শেষে আসামি ধলু সরদারের বিরুদ্ধে অভিযোগে প্রমাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/সেপ্টেম্বর ০৫,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে