thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১১ রবিউল আউয়াল ১৪৪০

বগুড়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

২০১৮ সেপ্টেম্বর ০৬ ১০:০২:২৮
বগুড়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আপন ওরফে সিজার (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। শহরতলীর মাটিডালি ব্রিজের কাছে বুধবার রাত আড়াইটার দিকেএই ঘটনা ঘটে।

নিহত সিজার বগুড়া সদর উপজেলার কর্ণপুর গ্রামের নুর হোসেন খন্দকারের ছেলে।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। নিহত সিজারের বিরুদ্ধে পাঁচটি অস্ত্র মামলাসহ ১১টি মামলা রয়েছে। তিনি শহরতলীর মাটিডালি, মানিকচক ও বাংলাবাজার এলাকার ত্রাস ছিলেন।

বগুড়া পুলিশের মিডিয়া বিভাগের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ওই ঘটনার বিবরণ তুলে ধরে রাত ৩ টা ২৩ মিনিটে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, ওই ঘটনায় পুলিশের তিন সদস্য ছররা গুলির আঘাতে আহত হয়েছেন। তাদের পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, রাত আড়াইটার দিকে পুরিশ জানতে পারে শহরতলীর মাটিডালি ব্রিজের কাছে একদল দুর্বৃত্ত ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে। এরপর পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশে তিনি এবং বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জামান, ওসি (তদন্ত) কামরুজ্জামান এবং ওসি (অপারেশন) আবুল কালাম আজাদ টহল দলকে নিয়ে ঘটনাস্থলে যান। এসময় টের পেয়ে দৃর্বৃত্তরা পুলিশের ওপর গুলি চালাতে শুরু করে। তখন জানমাল রক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুর্বৃত্তরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী আরও জানান, গোলাগুলির শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত ওই ব্যক্তিকে কর্ণপুর এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে আপন ওরফে সিজার বলে শনাক্ত করেন। পরে তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর