thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত

২০১৮ সেপ্টেম্বর ০৭ ১৭:২৩:৩১
ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশু নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জেলার নবীনগর উপজেলায় এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন লেগে ইলমা নামে আট মাস বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার নবীনগর পূর্ব ইউনিয়নের বগডহর আলগা হাটি এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ইলমা একই এলাকার রবিউল মিয়ার মেয়ে। এই ঘটনায় রবিউল মিয়া ও তার আরেক শিশু সন্তান রাব্বী আহত হয়েছে। রাব্বীকে গুরুতর অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল মিয়া প্রতিদিন ভোরে নৌকা নিয়ে কাজ করতে যান। তার স্ত্রী রুমা আক্তার প্রতিদিনের মতো ভোররাত সাড়ে তিনটার দিকে রান্না শুরু করেন এলপি গ্যাসের চুলায়।

রান্না বসিয়ে দিয়ে তিনি ঘরের বাইরে টয়লেটে যান। হঠাৎ শব্দ পেয়ে বাড়ির সকল লোকজন এগিয়ে এসে দেখে ঘরের মধ্যে আগুন। এসময় ঘরের ভেতরে রবিউল, তার ছেলে রাব্বী ও ইলমা ঘুমিয়ে ছিল। ঘুমের মধ্যে তিনজনই আগুনে দ্বগ্ধ হন। পরে এলাকাবাসী রবিউল ও তার ছেলে রাব্বীকে উদ্ধার করতে পারলেও ইলমা পুড়ে ঘটনাস্থলেই মারা যায়।

আহত বাবা-ছেলেকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ছেলে রাব্বীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

রবিউল মিয়া জানান, ঘুমের মধ্যে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লাগে ঘরের মধ্যে। আমাদেরকে এলাকাবাসী উদ্ধার করতে পারলেও ইলমা ঘরের মধ্যে আটকা পড়ে আগুনে দ্বগ্ধ হয়ে মারা যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার জানান, এই বিষয়ে খোঁজ নেয়ার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর