thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গাজীপুরে মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

২০১৮ সেপ্টেম্বর ০৮ ০৭:২২:২৫
গাজীপুরে মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আন্দারমানিক এলাকায় উজ্জ্বল হোসেন (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল পিরোজপুরের মঠবাড়িয়া থানার দুপটি এলাকার রুস্তম আলী খানের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সেলিম রেজা সাংবাদিকদের জানান, গাজীপুর সিটি করপোরেশনের লস্করচালা এলাকায় বাসা ভাড়া করে থাকতেন মাদক ব্যবসায়ী উজ্জ্বল। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মাদক বিক্রির টাকা নিয়ে তার সঙ্গে কয়েকজন মাদক ব্যবসায়ীর ঝগড়া বাধে। একপর্যায়ে ওই মাদক ব্যবসায়ীরা উজ্জ্বলকে পাশের কলা বাগানে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। পরে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এএসআই সেলিম আরো জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর