thereport24.com
ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৩ মহররম ১৪৪০

আকিফা হত্যা, বাসমালিক জয়নুল আটক

২০১৮ সেপ্টেম্বর ০৯ ১০:৪৪:৫৬
আকিফা হত্যা, বাসমালিক জয়নুল আটক

ফরিদপুর প্রতিনিধি: কুষ্টিয়ায় বাসের ধাক্কায় শিশু আকিফা মৃত্যুর ঘটনায় গঞ্জেরাজ বাসমালিক জয়নুল আবেদিনকে ফরিদপুর থেকে আটক করেছে র‌্যাব।

রবিবার ভোরে ঝিলতুলি এলাকার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। জয়নুল আবেদিন ফরিদপুর শহরের পশ্চিম খাবাসপুর এলাকার বাসিন্দা।

র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক মোহাম্মাদ রইছউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে জয়নুল আবেদিনকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে কুষ্টিয়া থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

২৮ আগস্ট দুপুরে শহরের চৌড়হাস মোড়ে দাঁড়িয়ে থাকা গঞ্জেরাজ নামে বাসের সামনে দিয়ে এক বছরের শিশুকন্যা আকিফাকে কোলে নিয়ে হেঁটে যাচ্ছিলেন মা রিনা বেগম।

হঠাৎ চালক বাসটি চালিয়ে রিনা বেগমকে পেছন থেকে ধাক্কা দেন। এতে মায়ের কোল থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হয় শিশু আকিফা। পরে স্থানীয়দের সহায়তায় মা ও মেয়েকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ওই দিন সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। বুধবার বেলা ১১টায় শিশু আকিফার অস্ত্রোপচার করা হয়েছিল। তবে শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন মারা যায় আকিফা।

এর পর ৩০ আগস্ট রাত ১২টার দিকে কুষ্টিয়া মডেল থানায় বাসচালক ও দুই হেলপারসহ তিনজনকে আসামি করে মামলাটি করেন আকিফার বাবা।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ০৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে