thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫,  ৭ মহররম ১৪৪০

রাজধানীতে গুলিতে অজ্ঞাত যুবক নিহত, আহত ১

২০১৮ সেপ্টেম্বর ১০ ০৯:২৯:০১
রাজধানীতে গুলিতে অজ্ঞাত যুবক নিহত, আহত ১

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীরচরে ঈদগাহ মাঠের সামনে অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবক গুলিতে নিহত হয়েছে। এদিকে রামপুরা এলাকায় মোস্তফা হাওলাদার (৪০) নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন।

রবিবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টা ও রাত ১২টার দিকে এ দু’টি পৃথক ঘটনা ঘটে।

কামরাঙ্গীরচরে ঈদগাহ মাঠের সামনে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন অজ্ঞাত ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থেকে গুলিবিদ্ধ যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে যান সুজন নামের এক ব্যক্তি। তিনি জানান, পুলিশের সহযোগিতায় দ্রুত যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিস্তারিত তিনি আর কিছুই জানতে পারেননি। নিহতের পরনে রয়েছে একটি লাল রঙের টি-শার্ট ও ট্রাউজার।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহতের শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া দেখা গেছে। তার নাম ঠিকানা এখনো জানা যায়নি। নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকেরামপুরা এলাকারওয়াপদা রোড এলাকায় থাকেন মোস্তফা হাওলাদার (৪০)।রবিবার রাত ১২টার দিকে সেই রোডের জাহাজ বিল্ডিংয়ের সামনে তিনি দাঁড়িয়ে ছিলেন। এ সময় কে বা কারা তাকে গুলি করে। তার পায়ে গুলি লাগে।গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, ওয়াপদা রোডের জাহাজ বিল্ডিংয়ের সামনে মোস্তফা হাওলাদার দাঁড়িয়ে ছিলেন। এ সময় কে বা কারা তাকে গুলি করে।

তিনি আরও জানান, গুলির ঘটনার এখনো বিস্তারিত জানা যায়নি। এ ঘটনাটি তদন্ত করছে পুলিশ।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে