thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

সিলেটে ৬ দিনেও সন্ধান মেলেনি চিকিৎসকসহ ৩ যুবকের

২০১৮ সেপ্টেম্বর ১১ ১২:০৯:৫৫
সিলেটে ৬ দিনেও সন্ধান মেলেনি চিকিৎসকসহ ৩ যুবকের

সিলেট প্রতিনিধি : সিলেটে চিকিৎসকসহ তিনজন ছয় দিন ধরে নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

দুদিনের ব্যবধানে ওই তিনজন নিখোঁজ হন। এদের মধ্যে একজনকে ডিবি পরিচয়ে তুলে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেট নগরীর টিলাগড় থেকে নিখোঁজ হন মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের ইমাদ উদ্দিস সুহিন। পর দিন টিলাগড় শাপলাবাগ এলাকা থেকে এমসি কলেজে যাওয়ার পথে নিখোঁজ হন রাষ্ট্রবিজ্ঞান তৃতীয় বর্ষের ছাত্র সাজ্জাদ হোসেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের পশ্চিম নোয়াগাঁও গ্রামে। একই দিন ডিবি পুলিশ পরিচয়ে সিলেটের জকিগঞ্জ থেকে ডা. মাহফুজুল আলমকে তুলে নেয়া হয়।

সুহিন ও সাজ্জাদ নিখোঁজের ঘটনায় এসএমপির শাহপরাণ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সাজ্জাদ আলীর ভাই সুজাহিদ আলী জানান, সাজ্জাদের সন্ধান মেলেনি।

শাহপরাণ থানার ওসি মো. আক্তার হোসেন জানান, প্রযুক্তিগত অনুসন্ধান চলছে। ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়া মাহফুজ জকিগঞ্জের কসকনকপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে। জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার তার সন্ধানে চেকপোস্ট বসিয়েও তল্লাশি চালান।

তিনি খবর নিয়ে জানতে পারেন, ওই দিন ডিবি পুলিশ জকিগঞ্জে কোনো অভিযান চালায়নি।

এদিকে সিলেট এমসি কলেজের ছাত্র সাজ্জাদ আহমেদের সন্ধান দাবিতে সোমবার সকালে কলেজের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও হবিগঞ্জ জেলা ছাত্র সমন্বয় পরিষদ এ কর্মসূচির আয়োজন করে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর