thereport24.com
ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১০ মহররম ১৪৪০

পলিটেকনিকে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা

২০১৩ অক্টোবর ০৮ ১৮:২০:৫৫
পলিটেকনিকে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা

দিরিপোর্ট২৪ প্রতিবেদক : সাধারণ শিক্ষার্থীর ব্যানারে দাবি আদায়ের লক্ষ্যে সকাল থেকে ঢাকা পলিটেকনিকের সামনে আন্দোলন করছে শিক্ষার্থীরা। এসময় ছাত্রলীগ নেতা-কর্মীরা তাদের উপর হামলা করেছে বলে অভিযোগ করেছে শিক্ষার্থীরা।

সকাল ১০ টার দিকে আন্দোলনরত শিক্ষার্থীরা পরীক্ষা দিতে অস্বীকৃতি জানালে এক ছাত্রীর সঙ্গে অসদাচরণ করে ছাত্রলীগ কর্মীরা।দুপুরের পর থেকে আন্দোলনরত শিক্ষার্থীদের হুমকি দিচ্ছে ছাত্রলীগের ক্যাডররা এমন অভিযোগ করেছে শিক্ষার্থীরা। আরো অভিযোগ রয়েছে মেয়েদের গায়ে হাত তুলেছেন ছাত্রলীগ নেতা আশিকুর অপু।

বেলা ২টার দিকে বাকাছাপার আহবায়ক ও ছাত্রলীগের সভাপতি জাকিরের নেতৃত্বে ছাত্রলীগ পুলিশের সামনে শিক্ষার্থীদের মারধর করে। এসময় ছাত্রলীগ নেতা জাকির, কামরুল ও তুহিন ছাত্রীদের গায়ে হাত তোলে এবং গালাগালি করে বিক্ষোভ সমাবেশ থেকে তাড়িয়ে দেয়। ছাত্রীদের সাথে অশ্লীল আচরণ করতে মানা করায় তুহিন সাংবাদিকদের দিকেও তেড়ে আসেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, বলা হচ্ছে দাবি আদায়ের পর পরীক্ষা দিতে দেয়া হবে না এবং এখন ছবি তুলে রাখা হচ্ছে তা দেখে দেখে সবাইকে ধরা হবে।

বাকাছাপের যুগ্ম-আহবায়ক ও ছাত্রলীগের নেতা কামরুল হাসান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এখানে উপস্থিত শিক্ষার্থীরা সবাই ছাত্রদল-শিবিরের কর্মী। এখানে কোন সাধারণ শিক্ষার্থী নাই। যারা আছে তাদের কারো আজকে পরীক্ষা নাই।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/এমডি/অক্টোবর ০৮, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর



রে