thereport24.com
ঢাকা, রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫,  ৯ রবিউল আউয়াল ১৪৪০

জ্যন্ত সাপ খেয়ে মরল মাতাল

২০১৮ সেপ্টেম্বর ১৪ ০১:২৪:৩৩
জ্যন্ত সাপ খেয়ে মরল মাতাল

দ্য রিপোর্ট ডেস্ক : মাতাল বেশি মদ খেয়ে হুশ রাখতে পারে না। কখনো কখনো শেষে জীবনটাই চলে যায়-তার আরো একটি প্রমাণ মিললে এবার ভারতের উত্তর প্রদেশে।

ভারতের গণমাধ্যমের খবরে জানা যাচ্ছে, রাস্তার ধারে একটি সাপ ঘোরাফেরা করছিল। তাতেই চোখ পড়ে মদ্যপ এক ব্যক্তির। গ্রামবাসীদের প্ররোচনায় প্রথমে ওই সাপটির সঙ্গে কিছুক্ষণ খেলা করেন তিনি। পরে জ্যান্ত সাপটি গিলেও ফেলেন ওই ব্যক্তি। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়। আর সেখানেই চার ঘণ্টা পরে মৃত্যু হয় তাঁর।

সাপের সঙ্গে তাঁর খেলা করার একটি ভিডিও সামনে এসেছে। তা থেকে পরিষ্কার, তাঁকে প্ররোচনা দিচ্ছিলেন বেশ কিছু মানুষ। সঙ্গে ভিডিও করছিলেন তাঁরা। সাপের সঙ্গে তাঁর খেলা করার ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি উত্তরপ্রদেশের আমরোহা জেলার একটি গ্রামের। গ্রামের স্থানীয়দের কাছে থেকে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম মহিপাল সিংহ। ওই গ্রামেই শ্রমিকের কাজ করেন ৪০ বছরের মহিপাল। তাঁর পরিবারে আছেন স্ত্রী, তিন মেয়ে আর এক ছেলে। সাপটিকে রাস্তায় যখন মহিপাল দেখেন, তখন তিনি মদ্যপান করে চুর ছিলেন।

ভিডিওতে দেখা গিয়েছে, সাপটিকে হাতে নেওয়ার সঙ্গে সঙ্গে বহু মানুষ বাহবা দিতে থাকেন মহিপালকে। সে সময়ে এক জন তাঁকে সাপটিকে মুখে নিয়ে নিতে বলেন। আর সেটা তিনি করেও ফেলেন।

এক স্থানীয়ের কথায়, কিন্তু কী হচ্ছে? সেটা বোঝার আগেই সাপটি মহিপালের হাত ফস্কে সোজা ঢুকে পড়ে তাঁর শ্বাসনালীতে। নিমেষের মধ্যে অসুস্থ হয়ে যান তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলেও সেখানেই চার ঘণ্টা পরে মৃত্যু হয় মহিপালের।

(দ্য রিপোর্ট/একেএমএম/সেপ্টেম্বর ১৪,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর