thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

নারায়ণগঞ্জ ৩ বন্ধুকে হত্যার ঘটনায় পুলিশের মামলা

২০১৮ সেপ্টেম্বর ১৫ ১০:২৮:০৭
নারায়ণগঞ্জ ৩ বন্ধুকে হত্যার ঘটনায় পুলিশের মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলে ডিবি পরিচয়ে তিন বন্ধুকে তুলে নিয়ে হত্যার ঘটনায় হত্যা মামলা হয়েছে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রূপগঞ্জ থানার এসআই সফিউদ্দিন অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে এ মামলাটি দায়ের করেন।

এর আগে শুক্রবার সকাল ৮টার দিকে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১নং ব্রিজ এলাকায় সড়কের পাশ থকে ওই ৩ লাশ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেন।

স্বজনদের দাবি, গত বুধবার পুলিশের গোয়েন্দা শাখা ডিবির সদস্য পরিচয়ে ওই তিনজনকে যাত্রীবাহী বাস থেকে তুলে নিয়ে যাওয়ার পর নিখোঁজ ছিলেন তারা। তিনজনই রাজধানী ঢাকার বাসিন্দা।

নিহতরা হলেন- রাজধানীর মহাখালীর শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আবদুল মান্নানের ছেলে শিমুল (৩০) ও একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন ওরফে বাবু (৩০)। এর মধ্যে শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই।

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান সাংবাদিকদের জানান, শুক্রবার সকালে আলমপুরা ব্রিজের নিচে এলাকাবাসী গুলিবিদ্ধ লাশ তিনটি পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেন।

তিনি বলেন, প্রাথমিক সুরতহাল পরীক্ষা করা হয়েছে। দুজনের শরীরের পেছনে গুলির চিহ্ন রয়েছে। আর একজনের বুকে গুলি লেগেছে। তাদের পরনে জিন্স-প্যান্ট ও টি-শার্ট রয়েছে। নিহত একজনের পকেট থেকে ৬৫টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বের ১৫, ২০১৮ )

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর