thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

এবার আমিন খানের সঙ্গে উপস্থাপনা করবেন পূর্ণিমা

২০১৮ সেপ্টেম্বর ১৫ ১৩:০৫:৫২
এবার আমিন খানের সঙ্গে উপস্থাপনা করবেন পূর্ণিমা

দ্য রিপোর্ট ডেস্ক : এবার নায়ক আমিন খানের সঙ্গে এক মঞ্চে উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় এই চিত্রনায়িকা পূর্ণিমা। ইতোমধ্যে ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে বেশকিছু অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচিত হয়েছেন তিনি। এখন পূর্ণিমা এখন উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত।

এবার নায়ক আমিন খানের সঙ্গে এক মঞ্চে উপস্থাপনা করবেন দেশের জনপ্রিয় এই চিত্রনায়িকা। আগামী ২৫ সেপ্টেম্বর রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে অনুষ্ঠিত হবে ‘শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশ’ শীর্ষক এক অনুষ্ঠান ও মেগা ওপেন এয়ার কনসার্ট। এই অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে পূর্ণিমা ও আমিন খানকে। এনটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন পূর্ণিমা।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘অনুষ্ঠানটির আয়োজন অনেক বড়। আমি এবং আমিন খান উপস্থাপনা করব। আয়োজকদের সাথে কথাবার্তা চূড়ান্ত হয়েছে।কিছুদিন পর আমার প্রস্তুতি নেওয়াও শুরু করব’।

অনুষ্ঠানটি আয়োজন করছে পার্ক অ্যাড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও এশিয়ান টেলিভিশন। অনুষ্ঠানে সেদিন পারফর্ম করবেন বিভিন্ন অঙ্গনের তারকা শিল্পীরা। এঁদের মধ্যে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন মমতাজ, ফকির সাহাবুদ্দিন, ওয়ারফেজ, কর্ণিয়া, মুহিন, আবু হেনা রনি, লিজা, চিত্রনায়িকা অপু, আঁচল, বিদ্যা সিনহা মিম জায়েদ খান, বাপ্পী ও সায়মন প্রমুখ ।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পার্ক অ্যাড অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানবিরুজ্জামান মাসুম বলেন, ‘জমকালো এই অনুষ্ঠানে নিরাপত্তা ব্যবস্থা থাকবে। অনেক সুশৃঙ্খলভাবে অনুষ্ঠানটি করার প্রস্ততি নিচ্ছি আমরা।’

আগত দর্শকদের জন্য অনুষ্ঠানটি উন্মুক্ত রাখা হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির প্রধান সমন্নয়ক আরিফ রহমান শিবলী। দুপুর ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে পুরো আয়োজন। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এশিয়ান টিভি।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বের ১৫, ২০১৮ )

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর