thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

চোট পেয়ে হাসপাতালে তামিম

২০১৮ সেপ্টেম্বর ১৫ ১৯:১৮:১২
চোট পেয়ে হাসপাতালে তামিম

দ্য রিপোর্ট ডেস্কট: শ্রীলংকার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ খেলা অবস্থায় শনিবার বাঁ-হাতে চোট পান তামিম। তাকে এক্স-রে করার জন্য দুবাইয়ের একটি হাসপাতালে নেয়া হয়েছে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলংকার বিপক্ষে খেলছে বাংলাদেশ দল। এদিন টস জিতে আগে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ ইনিংসের প্রথম ওভারেই ২ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে।

শুরুর ধকল কাটিয়ে ওঠার আগেই দ্বিতীয় ওভারে ফের বিপদে পড়ে বাংলাদেশ দল। ইনজুরিতে আক্রান্ত দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এশিয়া কাপ শুরুর আগেই আঙুলের ইনজুরিতে আক্রান্ত তামিমের খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। সেই অনিশ্চয়তা কাটিয়ে শ্রীলংকার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে খেলতে নামেন তিনি।

কিন্তু লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারে লিটন দাস ও সাকিব আল হাসানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া বাংলাদেশ, দ্বিতীয় ওভারে হারায় তামিমকে।

সুরঙ্গা লাকমলের বাউন্সারে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু বল গিয়ে তামিমের বাঁহাতে আঘাত হানে। প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। ডাগ আউটে বসে থাকা জাতীয় দলের ফিজিও ছুটে আসেন মাঠে। ব্যথা নিয়ে খেলাটা আর চালিয়ে যেতে পারেননি তামিম। ফেরেন সাজঘরে। ইনিংসের শেষ দিকে তার মাঠে ফেরা নিয়ে রয়েছে সংশয়।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর