thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সাভারে গণধর্ষণের অভিযোগে অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

২০১৮ সেপ্টেম্বর ১৬ ১২:৪১:৫২
সাভারে গণধর্ষণের অভিযোগে অভিনেতার ছেলেসহ গ্রেফতার ২

সাভার প্রতিনিধি : সাভারের আশুলিয়ায় এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে অভিনেতা এআর মন্টুর ছেলেসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৫ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

গ্রেফতার মিথুন (২০) নাট্য অভিনেতা এআর মন্টুর ছেলে। তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজিরচটে ও অন্যজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান (২২)।

স্থানীয়রা জানান, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে তার বড় বোন। পরে বিকালের দিকে স্থানীয় মিথুন ও আরফানসহ চার বখাটে তাদের বাড়ির ভেতরে জোর করে প্রবেশ করে ধর্ষিতার ছোট বোন ও তার স্বামীকে একটি কক্ষে আটকে রাখে। এ সময় বেড়াতে আসা ওই তরুণীকে পাশের কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ছাড়াও এ বিষয় কাউকে জানালে তাদের মেরে ফেলারও হুমকি দেয় তারা।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, নির্যাতিত তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর