thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘সরকারের মেডিকেল বোর্ড দিয়ে খালেদার উপযুক্ত চিকিৎসা হবে না’

২০১৮ সেপ্টেম্বর ১৬ ১৩:৫০:২৯
‘সরকারের মেডিকেল বোর্ড দিয়ে খালেদার উপযুক্ত চিকিৎসা হবে না’

দ্য রিপোর্ট প্রতিবেদক : সরকারের গঠিত মেডিকেল বোর্ড দিয়ে খালেদা জিয়ার উপযুক্ত ও সঠিক চিকিৎসা হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটি সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

রবিবার (১৬ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই মেডিকেল বোর্ড নিয়ে আমরা অসন্তুষ্ট। আমরা মনে করি না যে সরকার দলীয় সমর্থিত চিকিৎসকদের দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপযুক্ত চিকিৎসা হবে। এটা আমরা বিশ্বাস করতে পারছি না।

আগের যারা খালেদার চিকিৎসা করতেন, তাদের অন্তর্ভুক্ত করে নতুন করে মেডিকেল বোর্ড করে সেই বোর্ডের মাধ্যমে বিএনপি চেয়ারপাসনকে চিকিৎসা দেওয়ার দাবি জানান দলটির এই জ্যেষ্ঠ নেতা।

গত ৯ সেপ্টেম্বর বিএনপির জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বৈঠকের প্রসঙ্গ টেনে খন্দকার মোশাররফ বলেন, আমাদেরকে কিন্তু ওইদিন স্বরাষ্ট্র মন্ত্রী কথা দিয়েছিলেন, আমাদের নেত্রীর কিছু সংখ্যক চিকিৎসক, যারা তার চিকিৎসা করে থাকেন এবং সরকারের কিছু চিকিৎসক দিয়ে এক সাথে একটি মেডিকেল বোর্ড করবে। আমরা হতাশ হয়েছি। যখন মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে তখন দেখা গেল শুধু সরকারের দেওয়া ডাক্তারদের দিয়ে এই বোর্ড করা হয়েছে। আমরা মনে করি, সরকার সমর্থিত চিকিৎসকদের দিয়ে যে বোর্ড করা হয়েছে, সেই বোর্ডের পরামর্শে সঠিক চিকিৎসা হবে না।

নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর