thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

পাকিস্তানের জয় ৮ উইকেটে

২০১৮ সেপ্টেম্বর ১৬ ২২:৪৬:২৭
পাকিস্তানের জয় ৮ উইকেটে

দ্য রিপোর্ট ডেস্ক : পাকিস্তান হকংকে হারিয়ে দিয়েছে ৮ উইকেটে। ১১৬ রানের সহজ লক্ষ্য পার হতে খুব একটা তাড়াহুড়ো করেনি তারা। ধিরস্থির ভাবে খেলে ব্যাটসম্যানরা জয়ের বন্দরে পৌঁছে যায়। ২৩ দশমিক ৪ ওভারে করেন ১২০ রান। ইমামুল হক ম্যাচে হাফ সেঞ্চুরি করেন। তাকে সঙ্গ দেন দলের অভিজ্ঞ ব্যাটসম্যান শোয়েব মালিক।

এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানের বোলিং তোপের সামনে মাত্র ১১৬ রানেই অলআউট হয়ে গেছে হংকং। শাদাব-উসমানদের সামনে ৩৭.১ ওভারের বেশি টিকতে পারেনি তারা।

৪.৩ ওভার আর দলীয় ১৭ রানের সময় নিজাকাত খানকে রানআউটের মাধ্যমে শুরুটা করেন শাদাব খান। হংকংয়ের ইনিংসের শেষটাও হয় রানআউটে। মাঝে বল হাতে শাদাবের সঙ্গে উইকেট তোলার মিছিলে যোগ দেন উসমান খান শেনওয়ারি, হাসান আলি ও ফাহিম আশরাফরা।

হংকংয়ের মাত্র চারজন ব্যাটসম্যান দুই অঙ্ক ছুঁতে পেরেছেন। সর্বোচ্চ ২৭ রান করেছেন পাকিস্তানবংশোদ্ভূত আইজাজ খান। আর দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান ভারতীয় বংশোদ্ভূত কিঞ্চিৎ শাহ’র। দুই অঙ্ক ছোঁয়া অপর দুই ব্যাটসম্যান ওপেনার ও অধিনায়কঅংশুমান রথ (১৯) ওনিজাকাত খান (১৩)।

পাকিস্তানের হয়ে ১৯ রানে তিন উইকেট নেন শেনওয়ারি। দুটি করে উইকেট নেন শাদাব খান ও হাসান আলি। একটি উইকেট পেয়েছেন ফাহিম আশরাফ। দুজন ব্যাটসম্যান রানআউট হন।

হংকং একাদশ নিজাকত খান, আনসি রাথ (অধিনায়ক), বাবর হায়াত, কেডি শাহ, ক্রিস্টোফার কার্টার, এহসান খান, আইজাজ খান, স্কট ম্যাকহেনি, তানউইর আফজাল, এহসান নেওয়াজ ওনাদিম আহমেদ।

পাকিস্তান একাদশ ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলী, শাদাব খান, ফাহিম আশ্রাফ, মোহাম্মদ আমির, হাসান আলী ওউসমান সিনওয়ারি।

(দ্য রিপোর্ট/একেএমএম/সেপ্টেম্বর ১৬,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর