thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সাভারে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম

২০১৮ সেপ্টেম্বর ১৭ ১২:১৭:০০
সাভারে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীকে কুপিয়ে জখম

সাভার প্রতিনিধি : সাভারে খাগানে সিটি ইউনিভার্সিটির ভেতরে মুরাদ হোসেন (২২) নামে এক শিক্ষার্থীকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) রাতে সাভারের খাগানে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মুরাদ হোসেন সিটি ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী। তিনি সাভারের শাহীবাগ এলাকার মোজাম্মেল হকের ছেলে।

আহত ওই শিক্ষার্থী জানান, রাত ১১টার দিকে সাভারের বাড়ি থেকে সিটি ইউনিভার্সিটির শাহিন পলাশ নামে একছাত্র তাকে ডেকে নিয়ে যায়। এ সময় পূর্বশত্রুতার জের ধরে সিটি ইউনিভার্সিটির স্টেট অফিসার হুমায়নের নির্দেশে এমবিবিএর শিক্ষার্থী ফিরোজ হোসেন ও ফয়সাল তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে মৃত ভেবে ফেলে পালিয়ে যায়।

পরে গোঙ্গানির শব্দ শুনে অন্য শিক্ষার্থীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনার পর থেকে অস্ত্রধারী ওই শিক্ষার্থীরা ক্যাম্পাস থেকে গা ঢাকা দিয়েছে। আহত ওই শিক্ষার্থীর সারা শরীরে দাগ রয়েছে ও তার একটি চোখ নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি আবদুল আউয়াল বলেন, এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর