thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ভূমিকা চাওলা

২০১৮ সেপ্টেম্বর ১৭ ১৩:১৯:৪৬
বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ভূমিকা চাওলা

দ্য রিপোর্ট ডেস্ক : ভারতীয় সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী ভূমিকা চাওলা। ২০০০ সালে তেলেগু ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষার অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে ভারত ঠাকুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ভূমিকা চাওলা। দীর্ঘ চার বছর প্রেম করার পর ২০০৭ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। তাদের ঘর আলো করে একটি পুত্রসন্তানও এসেছে। কিন্তু সম্প্রতি গুঞ্জন শোনা যায়-আলাদা থাকছেন ভূমিকা-ভারত। কিন্তু এমন গুঞ্জন নিয়ে বিরক্ত ভূমিকা।

গুঞ্জন উড়িয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম ভূমিকা চাওলা বলেন, ‘আমার দাম্পত্য জীবন নিয়ে গুঞ্জনের বিষয়ে পরিষ্কার করতে চাই। আমাদের পুত্রসন্তানকে নিয়ে আমি আর ভারত সুখেই আছি। তবে আমি খুবই বিরক্ত হই যখন মানুষ জানতে চায়, আমরা নাকি আলাদা হয়ে গেছি। আমরা জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। আর সে (ভারত) আমাকে সবসময় সহযোগিতা করছে।’

তামিল-তেলেগু ভাষার ‘ইউ টার্ন’ সিনেমায় অভিনয় করছেন ভূমিকা। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘ইউ টার্ন’ সিনেমার রিমেক এটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও বলিউডের ‘খামোশি’ ও তেলেগু ভাষার ‘সব্যসাচী’ সিনেমার কাজ হাতে রয়েছে ভূমিকার। সিনেমা দুটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর