thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

টাঙ্গাইলে ধানক্ষেতে ড্রামের ভেতরে দ্বিখণ্ডিত লাশ

২০১৮ সেপ্টেম্বর ১৯ ০৯:৪৯:৩৫
টাঙ্গাইলে ধানক্ষেতে ড্রামের ভেতরে দ্বিখণ্ডিত লাশ

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে ধানক্ষেতে পড়ে থাকা ড্রামের ভেতর থেকে হেলাল উদ্দিন (৩৫) নামের এক ব্যবসায়ীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খিলপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হেলাল উদ্দিন পার্শ্ববর্তী গোপালপুর উপজেলার ডুবাইল এলাকার গাজী শেখের ছেলে। তিনি ঘাটাইল পৌর এলাকায় ভাঙ্গারির ব্যবসায়ী ছিলেন।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, হেলাল উদ্দিন প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে টাঙ্গাইলের গোপালপুরের নিজ বাড়ি থেকে ঘাটাইল উপজেলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে বের হন। পরে তার ব্যবসা প্রতিষ্ঠানে এসে ভাঙ্গারির জিনিসপত্র নিয়ে বের হয়ে তিনি আর ফেরত আসেননি। বিকেলের দিকে বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে একাধিকবার ফোন দিয়ে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও মোবাইল সংযোগ বিচ্ছিন্ন পান।

সন্ধ্যার পর খিলপাড়া এলাকায় স্থানীয়রা একটি ধানক্ষেতে ড্রামের ভেতরে একটি লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ড্রামের ভেতর থেকে ওই ব্যবসায়ীর দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুল আলম বলেন, মঙ্গলবার রাতে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের লাশ দ্বিখণ্ডিত ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করে ড্রামের ভিতরে লাশ ভরে রাখে। তবে কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর