thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পটুয়াখালীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

২০১৮ সেপ্টেম্বর ২০ ০৯:৩৫:০৫
পটুয়াখালীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

পটুয়াখালী প্রতিনিধি : টুয়াখালীর দশমিনায় বেতাগী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাতে বেতাগী সানকিপুর ইউনিয়নের সানকিপুর গ্রামের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় একই পরিবারের শিশুসহ তিনজনকে কুপিয়ে আহত করা হয়। আহতদের দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, একই গ্রামের মাওলানা আ. সাত্তার মৃধা ও আ. রব মৃধাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জেরে বুধবার রাতে সত্তার মাওলানার ছেলে রাকিব হোসেনকে (২৪) একা পেয়ে রব মৃধাসহ অজ্ঞতনামা আরো চার-পাঁচ জন হামলা করেন।

এ সময় রাকিবের চিৎকারে স্বজনরা এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় রাকিবকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় সুরমা বেগম, শিশু রিসান ও আইরিন আক্তারকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন কৃষ্ণ রায় চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর