thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের’ গ্রুমিং চলছে

২০১৮ সেপ্টেম্বর ২০ ১২:৪৮:১৪
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের’ গ্রুমিং চলছে

দ্য রিপোর্ট ডেস্ক : জমজমাট আয়োজনে চলছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’। গেল ১৬ সেপ্টেম্বর থেকে এফডিসিতে অডিশন রাউন্ডের কাজ শুরুর পর এখন চলছে গ্রুমিং রাউন্ড।

গ্রুমিং চলবে আরও একদিন। আর এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল-অভিনেত্রী তারিন, মডেল-অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী।

এর মধ্যে তারিনের বিচারের মূল বিষয় নাচ, শুভ্রদেবের মূল বিষয় সঙ্গীত, খালেদ সুজনের র‌্যাম্প এবং ইমির মূল বিষয় ফ্যাশন এবং আউটফিট। পুরো প্রতিযোগিতায় তারাই বিচারকার্য পরিচালনা করবেন। তবে গালা রাউন্ডে তাদের পাশাপাশি বিবি রাসেলসহ আইকন বিচারকরা যোগ দেবেন।

দুই দিনের মধ্যেই গ্রুমিং রাউন্ডের টিভি এপিসোডের দৃশ্য ধারণ করা হবে। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় প্রতিদিন রাত ৯ টা থেকে ১০ টা পর্যন্ত প্রচার হবে।
অক্টোবরের প্রথম সপ্তাহের মধ্যেই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। বাংলাদেশের চূড়ান্ত বিজয়ী ৭ ডিসেম্বর চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন।

এবার খানিকটা আগেই বাংলাদেশের প্রতিযোগী চূড়ান্ত হয়ে যাবে। ফলে গ্রুমিং এর জন্য বেশি সময় পাওয়া যাবে। চীনে চূড়ান্ত প্রতিযোগিতায় যাওয়ার আগে প্রায় তিন মাসব্যাপী নির্বাচিত প্রতিযোগীকে গ্রুমিং করানো হবে।

গ্রুমিং করাবেন বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জি। যার হাতে ৬/৭ জন মিস ওয়ার্ল্ড এর খেতাব জিতেছেন। এতে করে চূড়ান্ত প্রতিযোগী সাফল্যের সঙ্গে বিশ্ব দরবারে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারেন। এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ডিজে সনিকা।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর