thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ইউপিডিএফের ২ কর্মীকে গুলি করে হত্যা

২০১৮ সেপ্টেম্বর ২১ ১১:৫৭:০১
ইউপিডিএফের ২ কর্মীকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির নানিয়ারচর উপজেলায় পাহাড়ি সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার সাবেক্ষং ইউনিয়নের রামসুপারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রামসুপারিপাড়া এলাকার শ্যামল চাকমা ও আকর্ষন চাকমা।

স্থানীয়রা জানায়, রামসুপারিপাড়া এলাকায় একটি বাড়িতে ইউপিডিএফ কর্মী শ্যামল চাকমা ও আকর্ষন চাকমা ঘুমাচ্ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে ১৫ থেকে ২০ জনের একদল দুর্বৃত্ত খুব কাছ থেকে ব্রাশফায়ার করে তাদের মৃত্যু নিশ্চিত করে চলে যায়। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিতভাবে বলতে পারেননি স্থানীয়রা।

নানিয়ারচর থানার উপপরিদর্শক (এসআই) রওশন জামান জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে রওনা দিয়েছে। দুর্গম এলাকা হওয়ায় পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পৌঁছাতে দেরি হতে পারে। তারা সেখান ফিরলে বিস্তারিত তথ্য জানানো যাবে।

প্রসঙ্গত, গত ৩ মে নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি শক্তিমান চাকমাকে দুর্বৃত্তরা ব্রাশফায়ারে হত্যা করে। পর দিন ৪ মে শক্তিমানের শেষকৃত্যে যোগ দিতে যাওয়ার সময় বেতছড়ি এলাকায় দুর্বৃত্তদের ব্রাশফায়ারে গণতান্ত্রিক ইউপিডিএফের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ পাঁচজন নিহত হয়।

(দ্য রিপোর্ট/একেএমএম/সেপ্টেম্বর ২১,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর