thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বান্দরবা‌নে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

২০১৮ সেপ্টেম্বর ২২ ০৯:৪৩:৫৩
বান্দরবা‌নে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

বান্দরবান প্র‌তি‌নি‌ধি : বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে পু‌লি‌শের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযু‌দ্ধে’ একজন নিহত হ‌য়ে‌ছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি ডাকাত দলের সদস্য।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত ২টার সময় নাইক্ষ্যংছ‌ড়ি বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘ‌টে।

এসময় তার কাছ থে‌কে ১‌টি এল‌জি, ১টি একনলা বন্দুক ও ৬টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে‌ছে। বন্দুকযুদ্ধের সময় সুলতান ও জ্যো‌তি চাকমা না‌মে দুই পু‌লিশ সদস্য আহত হ‌য়ে‌ছেন

‌নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার (৪০)। তিনি কক্সবাজা‌রের রামু উপ‌জেলার ঈদগ‌ড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছে‌লে।

পু‌লিশ জানায়, রা‌তে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকা‌তির প্রস্তু‌তি নিচ্ছিলো। গোপন সংবাদ পেয়ে বাইশারী তদন্ত কে‌ন্দ্রের ইনচার্জ একেএম হা‌বিবুল ইসলামের নেতৃত্বে একদল পু‌লিশ সেখা‌নে গে‌লে ডাকাতরা পু‌লিশ‌কে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। এসময় পু‌লিশও পাল্টা গু‌লি চালায়। প‌রে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে অস্ত্রসহ আনোয়ারের লাশ উদ্ধার ক‌রে।

নাইক্ষ্যংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ সাংবাদিকদের জানান, ‘গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে পু‌লিশ ব্রিক‌ফিল্ড এলাকায় গে‌লে ডাকাতরা পু‌লিশকে লক্ষ্য ক‌রে গু‌লি ছোড়ে। প‌রে পু‌লিশও পাল্টা গু‌লি ছুঁড়‌লে আনোয়ার নিহত হয়। ত‌বে কতজন ডাকাত সেখা‌নে ছিল অন্ধকার থাকায় তা বোঝা যায়‌নি।’

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর