thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

২০১৮ সেপ্টেম্বর ২৩ ১৭:৩৩:২২
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

দ্য রিপোর্ট ডেস্ক: আবুধাবিতে এশিয়া কাপের সুপার ফোরের এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নানামুখী চাপে বিধ্বস্ত বাংলাদেশ এই ম্যাচে নিজেদের উজাড় করে দিতে পারলেই কেবল জয় সম্ভব। যদিও কঠিন পরিস্থিতিতে পড়ে যাওয়া বাংলাদেশ আফগানদের বিপক্ষে জয়ের ব্যাপারে আশাবাদী। আগের দুই ম্যাচের ব্যাটিং বিপর্যয় থেকে মুক্তি পেতে টিম ম্যানেজমেন্ট দুই ওপেনারকে যোগ করেছে স্কোয়াডে। শনিবার রাতে দলের সঙ্গে যোগ দিলেও আফগানদের বিপক্ষে মাঠে নেমেছেন ইমরুল কায়েস।

মোসাদ্দেক হোসেনের জায়গায় সুযোগ পেয়েছেন ইমরুল। মোসাদ্দেক লোয়ার মিডল অর্ডারে ব্যাট করলেও ইমরুল ওপেনার হিসেবেই নামছেন আফগানদের বিপক্ষে। পরিবর্তন আছে আরেকটি, পেসার রুবেল হোসেনের জায়গায় ওয়ানডে অভিষেক হয়েছে স্পিনার নাজমুল ইসলামের।

আগের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ২৫৬ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে বাংলাদেশ ১১৯ রানে গুটিয়ে গেছে। আগের তিন টি-টোয়েন্টির ধারাবাহিকতায় গত ম্যাচেও আফগান স্পিন জুজুর কাছে পরাজিত হতে হয়েছে বাংলাদেশের ব্যাটসম্যানদের। টাইগারদের সামনে আবার চ্যালেঞ্জ আফগানিস্তানের তিন স্পিনার রশিদ খান, মুজিব উর রাহমান ও মোহাম্মদ নবী।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাজমুল হোসেন শান্ত, মাশরাফি বিন মুর্তজা, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম।

আফগানিস্তান একাদশ: মোহাম্মদ শাহজাদ, ইহসানউল্লাহ, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি, সামিউল্লাহ শেনওয়ারি, আসগর স্ট্যানিকজাই, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, রশিদ খান, আফতাব আলম, মুজিব উল রহমান।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ২৩, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর