thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ঢাকা ও মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

২০১৮ সেপ্টেম্বর ২৪ ১০:৩৯:১৬
ঢাকা ও মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানী ঢাকার মিরপুর ও মাদারীপুর সদরে র‌্যাব এবং পুলিশের সঙ্গে তথকথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোরে এ দু’টি পৃথক ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

ঢাকা : রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় র‌্যাব-২ এর সঙ্গে মাদক ব্যবসায়ীদের তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত একজন নিহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোরে ওই এলাকায় এ ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, মিরপুর বেড়িবাঁধ এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে ভোরে র‌্যাব-২ সদস্যরা অভিযানে যায়। এ সময় একদল মাদকবিক্রেতা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে তারাও পাল্টা গুলি ছুঁড়ে। এতে অজ্ঞাতপরিচয় মাদকবিক্রেতার মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দু'টি বিদেশি পিস্তলসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুইজন সদস্য আহত হয়েছেন।

মাদারীপুর : মাদারীপুর সদরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলিম মোল্লা ওরফে আলি মোল্লা নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) ভোরে উপজেলার শিড়খাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি নিহত যুবক একাধিক ডাকাতি ও চুরি মামলার আসামি। তিনি মাদারীপুরের ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় সোমবার গভীর রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এই সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দল পালিয়ে গেলে গুলিবিদ্ধ এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার সাংবাদিকদের জানান, নিহতের বিরুদ্ধে মাদারীপুর ও রংপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে মোটরসাইকেল চোর চক্রের সক্রীয় সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করেছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর