thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ নয় : কাদের

২০১৮ সেপ্টেম্বর ২৬ ১৭:০০:৪১
রাস্তা বন্ধ করে সভা-সমাবেশ নয় : কাদের

রাজবাড়ী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি এখন শূন্য কলসির মতো আর আমরা ভরা কলসি; এ জন্য আওয়াজ দেই না। বিএনপিতে এখন হাহাকার, তাই মরাগাঙে জোয়ার আসে না। ইনশাল্লাহ আর আসবেও না। সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে তাহলে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ জবাব দেবে। রাস্তা বন্ধ করে দেশের কোথাও সভা-সমাবেশ করা যাবে না। আওয়ামী লীগ কোনও পাল্টাপাল্টি সমাবেশ করবে না।

বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পাংশা উপজেলার গোপালপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি শিয়ালডাঙ্গী মোড়ে আহ্লাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের ৩৩.৩৯০ কিলোমিটার সড়ক চার লেনে প্রশস্তকরণ ও পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করেন।

ওবায়দুল কাদের বলেন, ব্যানার ও হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন হবে না, মনোনয়ন হবে জনগণের ইচ্ছায় এবং সে মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। যারা দল করে তাদের দলের নিয়ম মেনে চলতে হবে। আপনাদের আমলনামা সব শেখ হাসিনার কাছে জমা আছে, যা প্রতি ৬ মাসে আপডেট হয় এবং অক্টোবরে দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মনোনয়ন দেওয়া হবে। কাউকে ধোকা দিয়ে বোকা বানানো যাবে না। আমরা নিজের টাকায় পদ্মা সেতু তৈরি করছি। দ্বিতীয় পদ্মা সেতু হবে যার প্রক্রিয়া শুরু হয়েছে। আমরা যা বলি তাই করি, সেই ওয়াদা করি না যা রাখতে পারবো না।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ এর এমপি কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ এর এমপি মোঃ জিল্লুল হাকিম প্রমুখ। পড়ে বিকেলে রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন ওবায়দুল কাদের।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর