thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রিয়ালের বিপক্ষে ৩-০ গোলে সেভিয়ার জয়

২০১৮ সেপ্টেম্বর ২৭ ০৯:০৯:৩০
রিয়ালের বিপক্ষে ৩-০ গোলে সেভিয়ার জয়

দ্য রিপোর্ট ডেস্ক : আগের ম্যাচে বার্সেলোনা হেরে যাওয়ায় রিয়াল মাদ্রিদের সামনে সুযোগ এসেছিল চিরপ্রতিদ্বন্দ্বীদের টপকে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার। জয় দূরে থাকা, উল্টো বিব্রতকর এক হার সঙ্গী করেছে লস ব্ল্যাঙ্কোসরা। সেভিয়ার মাঠে হেরে গেছে ৩-০ গোলে বড় ব্যবধানে।

২০১৫ সালের ৪ জানুয়ারির পর এই প্রথম লা লিগায় একই দিনে হারের স্বাদ পেল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

বুধবার (২৬ সেপ্টেম্বর) নিজেদের মাঠে প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় সেভিয়া। ১৭ থেকে ২১, চার মিনিটের মধ্যে দুই গোল করেন সেভিয়ার আন্দ্রে সিলভা। আর ৩৯ মিনিটে স্কোরলাইন ৩-০ করে ফেলেন বেন ইয়েদের।

পুরো ম্যাচে রিয়াল শট নিয়েছে ২১টি। কিন্তু সেগুলো সেভিয়ার রক্ষণে ভীতি ছড়াতে পারেননি তেমন একটা। এর মধ্যে ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেলের একটি শট ফেরে পোস্টে লেগে।

ক্রিস্টিয়ানো রোনালদো ও মোহাম্মদ সালাহকে হারিয়ে সোমবার ফিফার বর্ষসেরার পুরস্কার জেতা লুকা মডরিচ নিজের ছায়া হয়েই ছিলেন পুরো ম্যাচে। দ্বিতীয়ার্ধে অবশ্য একবার সেভিয়ার জালে বল পাঠিয়েছিলেন ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডার। তবে অফ সাইডের কারণে গোলটা বাতিল হয়ে যায়।

সেভিয়ার কাছে টানা দুই ম্যাচ হারল রিয়াল। এর আগে দুই দলের সবশেষ দেখায় গত মে মাসে রিয়াল হেরেছিল ৩-২ গোলে।

ছয় ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর