thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

চট্টগ্রাম অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ী আটক, গুলিবিদ্ধ ২

২০১৮ সেপ্টেম্বর ২৭ ১০:১৫:৩২
চট্টগ্রাম অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ী আটক, গুলিবিদ্ধ ২

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রাম নগরের সিটি গেইট এলাকা থেকে অস্ত্র, ফেনসিডিল ও গুলিসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এদের মধ্যে একজন নারীও রয়েছেন। গুলি বিনিময়কালে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) ভোরে তাদের আটক করা হয় বলে গণমাধ্যমকে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান।

তিনি বলেন, সিটি গেইট এলাকায় ফেনী থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে কারটি না থামিয়ে র‌্যাব সদস্যদের ওপর গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি করে। পরে ধাওয়া দিয়ে প্রাইভেটকারটি আটক করা হয়। কারে তল্লাশি চালিয়ে ৪৯৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিনটি গুলির খালি খোসা উদ্ধার করা হয়।

র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

গুলিবিদ্ধ দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কোতোয়ালী এলাকার আবুল কাসেমের ছেলে মো. হানিফ (২৪) ও ফেনীর ফতেপুর এলাকার খালেদ সোবহানের ছেলে মো. ইসহাক (২৮)।

অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি। তবে এদের মধ্যে একজন নারী রয়েছেন বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর