thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

অভিমান করে বিষপানে মা-ছেলের মৃত্যু

২০১৮ সেপ্টেম্বর ২৯ ০৮:১০:২৯
অভিমান করে বিষপানে মা-ছেলের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় অভিমান করে বিষপানে মা-ছেলের মৃত্যু হয়েছে। স্বামীর সঙ্গে অভিমান করে ছেলেকে বিষ পান করিয়ে নিজেও বিষ পান করে মৃত্যুর পথ বেছে নেন ওই নারী।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভলাকুট ইউনিয়নের বাগি এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন-ওই এলাকার জয়ধর মল্লিকের স্ত্রী এলন মল্লিক (২৫) ও তাদের ছেলে রন্তিম মল্লিক (৫)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে এলন তার বাবার বাড়ি বেড়াতে যেতে চেয়েছিলেন। কিন্তু তার স্বামী দুই/তিনদিন পর যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। কিছুক্ষণ পর তার স্বামী বাড়ি থেকে বের হয়ে গেলে অভিমান করে তিনি ঘরের দরজা বন্ধ করে শিশু সন্তানকে ইঁদুর মারার বিষ পান করিয়ে নিজেও সেই বিষ পান করেন। এসময় ছেলের চিৎকারে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে মা-ছেলেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মা-ছেলে দু’জনেরই মৃত্যু হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর