thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

সরকারের সাথে দরকষাকষি করে লাভ নেই: ইনু

২০১৮ সেপ্টেম্বর ২৯ ১৭:২৫:৪০
সরকারের সাথে দরকষাকষি করে লাভ নেই: ইনু

কুষ্টিয়া প্রতিনিধি: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিভিন্ন দাবির নামে ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরী এবং বিএনপি-জামায়াত আগামী নির্বাচনকে সামনে রেখে সরকারের সাথে দরকষাকষির ফন্দি-ফিকির করছে।

শনিবার দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিতলা মন্দিরের উন্নয়ন কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন বর্জন করবে হুমকি দিয়ে তারা খালেদা জিয়াসহ সকল অপরাধীদের কারাগার থেকে বের করে আনার পাঁয়তারা করছে। অপরাধীদের মুক্তির দরকষাকষি আমরা মানি না। এই দরকষাকষি করে লাভ নেই।

হাসানুল হক ইনু আরো বলেন, শেখ হাসিনার সরকার একতরফা নির্বাচন বিশ্বাস করে না। বাংলাদেশের নিবন্ধীত সব রাজনৈতিক দল বৈধ্যভাবে নির্বাচনে অংশ নেওয়ার অধিকার রাখে। সেই অধিকারে সরকার হস্তক্ষেপ করে না। শেখ হাসিনা নির্ভয় কারণ তিনি ১০ বছরের শাসনকালে উন্নয়ন, শান্তি, সমৃদ্ধি, নারীর ক্ষমতায়ান এবং আঞ্চলিক সম্পর্ক বৃদ্ধিসহ অনেক কাজ করেছেন যা যুগান্তকারী।

এ সময় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহম্মদ আলীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তথ্যমন্ত্রী মিরপুর উপজেলার কচুবাড়িয়া কাজী আরেফ সড়কের পার্শ্ববর্তী ময়দানে সুধী সমাবেশে ও বিকেলে নওদা আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/সেপ্টেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর