thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ক্যালিফোর্নিয়ায় ২টি বিমান বিধ্বস্ত : হতাহত ৩

২০১৮ অক্টোবর ০২ ২১:১৩:৪০
ক্যালিফোর্নিয়ায় ২টি বিমান বিধ্বস্ত : হতাহত ৩

দ্য রিপোর্ট ডেস্ক : ক্যালিফোর্নিয়ার দক্ষিণাঞ্চলে ২৪ ঘন্টায় ছোট দুটি বিমান বিধ্বস্ত হয়েছে। এতে দুই পাইলট নিহত ও এক যাত্রী আহত হয়েছে। সোমবার দেশটির ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন একথা জানিয়েছে।
বার্তা সংস্থা সিনহুয়ার বরাত দিয়ে বাসস জানায় স্থানীয় সময় সকাল ১১টা ৫০ মিনিটের দিকে সোমবারের দুর্ঘটনাটি ঘটে। বিমানটিতে চালক ছাড়া আর কেউ ছিল না। এটি অবতরণের সময় বিধ্বস্ত হয়।

ফেডারেল এভিয়েশন এ্যাডমিনিস্ট্রেশন আরো জানায়, রোববার একই বিমানবন্দরের রানওয়েতে নামতে গিয়ে ছোট্ট একটি বিমান কাছের নার্সারিতে বিধ্বস্ত হলে ৬৯ বছর বয়সী একজন নিহত ও অপর একজন আহত হয়।
লা ভার্ন নগরীর ব্রাকেট ফিল্ড বিমানবন্দরের কাছে ৯১.৪ মিটার দূরে বিমান দুটি বিধ্বস্ত হয়। নগরীটি লস এঞ্জেলেসের প্রাণকেন্দ্র থেকে ৫০ কিলোমিটার পূর্বে অবস্থিত।
সোমবারের ঘটনার প্রত্যক্ষদর্শী ফ্রান্সিসকো জুয়ারেজ স্থানীয় এবিসি ৭ নিউজকে জানান, ব্যাপক শব্দ কওে বিমানটি বিধ্বস্ত হয়। এ সময় বড়ো ধরণের বিস্ফোরণ ঘটে।
রোববার বিধ্বস্ত হওয়া বিমানটি ছিল এক ইঞ্জিন বিশিষ্ট সেসনা ১৭৭আরজি। সোমবারের বিমানটি ছিল ছয় আসন ও এক ইঞ্জিন বিশিষ্ট একটি বিচ বোনাঞ্জা।

(দ্য রিপোর্ট/একেএমএম/অক্টোবর ০২,২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জনশক্তি-এয়ারলাইন্স এর সর্বশেষ খবর

জনশক্তি-এয়ারলাইন্স - এর সব খবর