thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

২০১৮ অক্টোবর ০৭ ১০:৪১:১৩
রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীর জাহাজঘাট এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে মাদকবিক্রেতাদের তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ আলমগীর হোসেন আলো (৫০) নামের একজন নিহত হয়েছেন। নিহত আলো মহানগরীর শীর্ষ মাদকবিক্রেতা বলে দাবি করেছে পুলিশ।

শনিবার (০৬ অক্টোবর) দিনগত রাত পৌনে ২টার দিকে মহানগরীর কাটাখালী থানার জাহাজঘাট মধ্যচর এলাকায় এ ঘটনা ঘটে।

আলো গত সিটি করপোরেশন নির্বাচনে ২৯নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হন। তিনি রাজশাহী মতিহার থানা কৃষকলীগের সাবেক সভাপতি ও বর্তমানে মতিহার থানা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগরীর জাহাজঘাট এলাকার মধ্যচরে মাদকবিক্রেতারা মাদক কেনা-বেচার জন্য জড়ো হয়েছে, এমন গোপন সংবাদে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে মাদকবিক্রেতারা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে আলমগীর হোসেন আলো গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে ১৯৮ বোতল ফেনসিডিল ও একটি শাটারগান উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত আলোর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় পুলিশের ওপর হামলা ও মাদকের ১২টি মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর