thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

টেকনাফে সাগরের হাঁটুপানিতে মিলল ৮ লাখ ইয়াবা

২০১৮ অক্টোবর ০৭ ১৪:০৭:১৭
টেকনাফে সাগরের হাঁটুপানিতে মিলল ৮ লাখ ইয়াবা

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে সাগরে অভিযান চালিয়ে হাঁটুপানিতে ভাসমান অবস্থায় তিনটি বস্তায় রাখা আট লাখ ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ ও বিজিবি।

রোববার (৭ অক্টোবর) সকাল ৭টার দিকে বঙ্গোপসাগরের নোয়াখালীপাড়া সৈকত পয়েন্টে পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ওই ইয়াবার চালান জব্দ করে। তবে এ সময় পাচারকারীদের কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ২৪ কোটি টাকা।

টেকনাফ থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া জানান, সাগরের নোয়াখালীপাড়া পয়েন্ট দিয়ে ফিশিং বোটে মিয়ানমার থেকে ইয়াবার বিশাল চালান বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের গোপন সংবাদ আসে। এর ভিত্তিতে তিনি নিজে অভিযান পরিচালনা করেন। এ সময় সৈকতের হাঁটুপানিতে ভাসমান অবস্থায় তিনটি বস্তায় ভর্তি ছয় লাখ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে পাচারের সঙ্গে জড়িতদের শনাক্ত করে মামলা করা হবে বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল আসাদুদ জামান চৌধুরী জানান, মিয়ানমার থেকে ফিশিং বোটে ইয়াবার চালান খালাশের খবর পেয়ে শনিবার বিকালে নোয়াখালীপাড়া পয়েন্টে তল্লাশি অভিযান পরিচালনা করেন জওয়ানরা। কিন্তু সেই সময় কোনো ইয়াবা উদ্ধার না হওয়ায় সারারাত টহল দেয় বিজিবি। পরে ভোরে সাগরে ভাসমান অবস্থায় বস্তাভর্তি দুই লাখ ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ০৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর