thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৪ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩২৮ তম সভা অনুষ্ঠিত

২০১৮ অক্টোবর ১২ ১৬:২৯:৪৮
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ৩২৮ তম সভা অনুষ্ঠিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লি.-এর পরিচালনা পর্ষদের ৩২৮ তম বিশেষ সভা বুধবার (১০ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

পর্ষদের চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে সভায় ব্যাংকের সার্বিক ব্যবসা পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করা হয় এবং বিভিন্ন নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় পর্ষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুস সালাম, সদস্য আলহাজ্জ হাফেজ মোঃ এনায়েত উল্লা, আলহাজ্জ সেলিম রহমান, আলহাজ্জ মোঃ লিয়াকত আলী চৌধুরী, মোঃ আমির উদ্দিন পিপিএম, আলহাজ্জ নাজমুল আহসান খালেদ, আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা, আলহাজ্জ মোঃ হারুন-অর-রশীদ খাঁন, আলহাজ্জ মোঃ আনোয়ার হোসেন, আলহাজ্জ ইঞ্জিঃ খন্দকার মেসবাহ উদ্দিন আহমেদ, আলহাজ্জ আহামেদুল হক, আলহাজ্জ এ এন এম ইয়াহিয়া, আলহাজ্জ মোহাম্মদ এমাদুর রহমান, ডা. মোঃ সফিউল হায়দার চৌধুরী, আলহাজ্জ আনোয়ার হোসেন, খালিদ রহিম, এম কামাল উদ্দিন চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী, বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধি উপ-মহাব্যবস্থাপক মোঃ হুমায়ূন কবীর, উপ-পরিচালক মোঃ ফজলুল হক খান, মুহাম্মদ মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন। এ সময় ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ এবং কোম্পানি সচিব ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মাহ্‌মুদুর রহমানসহ সংশ্লিষ্ট নির্বাহীগণ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/একেএমএম/অক্টোবর ১২,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর