thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ড. কামালের দেখা পাননি বি. চৌধুরী, সন্ধ্যায় সংবাদ সম্মেলন

২০১৮ অক্টোবর ১৩ ১৭:১৭:২৮
ড. কামালের দেখা পাননি বি. চৌধুরী, সন্ধ্যায় সংবাদ সম্মেলন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ড. কামাল হোসেনের বাসায় গিয়ে দেখা পাননি যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী।

তবে কী কারণে তা হয়েছে নিশ্চিত হওয়া না গেলেও সন্ধ্যায় দু’পক্ষ পৃথক সংবাদ সম্মেলন ডেকেছে। বি. চৌধুরীর সংবাদ সম্মেলন হবে তার বাসভবনে এবং ড. কামালের হবে জাতীয় প্রেস ক্লাবে।

জানা গেছে, শনিবার দুপুর সাড়ে তিনটার দিকে ড. কামাল হোসেনের বেইলি রোডের বাসা থেকে ফিরে যান বি. চৌধুরী।

এসময় তার সঙ্গে থাকা ছেলে মাহী বি. চৌধুরী জানান, ড. কামাল হোসেনের আমন্ত্রণে তার বাড়িতে এসেছিলাম। কিন্তু বাসার দরজা খোলেননি কেউ। এটা রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না।

তিনি জানান, উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে শনিবার সন্ধ্যায় বারিধারায় বি. চৌধুরীর বাসভবনে বিকল্প ধারার পক্ষে এক সংবাদ সম্মেলনের আহ্বান করা হয়েছে। সেখানে কথা বলবেন বিকল্পধারা সভাপতি ও যুক্তফ্রন্ট চেয়ারম্যান বি. চৌধুরী।

এদিকে, দুপুর থেকেই ড. কামাল হোসেন তার মতিঝিলের চেম্বারে দফায় দফায় বৈঠক করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আসম আবদুর রব, গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ আরও কয়েকজনের সঙ্গে।

অন্যদিকে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী জানান, জাতীয় প্রেস ক্লাবের তিন তলায় সন্ধ্যা ৬টায় পৃথক সংবাদ সম্মেলন করবে জাতীয় ঐক্য প্রক্রিয়া।

(দ্য রিপোর্ট/এমএসআর/অক্টোবর ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর