thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

২০১৮ অক্টোবর ১৪ ০৯:২৯:২৩
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ শহরের কালিবাড়ী এলাকায় পুলিশের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ শরীফ (৩২) নামে চিহ্নিত এক মাদকবিক্রেতা নিহত হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর ) দিনগত রাত পৌনে ২টার দিকে এ ‘বন্দকযুদ্ধ’ ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) কনস্টেবল মো. শামীম হোসেন ও মো. সেলিম মিয়াও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থল থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫ কেজি গাঁজা ও ১২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি জানান, নিহত এই মাদকবিক্রেতা শরীফ ডাকাত দলেরও সদস্য ছিল। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, মারামারি ও হত্যাসহ সাতটির বেশি মামলা রয়েছে। এছাড়া তিনি পুলিশের কাছ থেকে পলাতক এবং ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন।

ওসি আরও জানান, মধ্যরাতে ডিবির দুইটি চৌকস টিম শহরের কালিবাড়ী এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযানে গেলে অজ্ঞাতনামা ৫-৬ মাদকবিক্রেতা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি আক্রমণ শুরু করে।

এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। একপর্যায়ে শরীফকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর