thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নরসিংদীর ২ ‘জঙ্গিবাড়ি’ এলাকায় মাইকিং

২০১৮ অক্টোবর ১৬ ০৯:১৮:০৭
নরসিংদীর ২ ‘জঙ্গিবাড়ি’ এলাকায় মাইকিং

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা দুটি বাড়ির আশপাশের এলাকায় মাইকিং করে সবাইকে সরিয়ে দিচ্ছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল থেকে স্থানীয় জনগণের জানমালের নিরাপত্তায় মাইকিং করে তাদের সরিয়ে দেয়া হয়েছে বলে জানান নরসিংদী জেলার অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান।

এদিকে ঢাকা থেকে সোয়াতের একটি দল এসে সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের অপর বিল্লাল মিয়ার সাততলা বাড়িতে প্রবেশ করেছে। সেই বাড়িতে অবস্থানরত বাসিন্দাদের নামিয়ে নেয়া হয়েছে। আর কিছুক্ষণের মধ্যেই অভিযান শুরু হবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এর আগে অতিরিক্ত পুলিশ সুপার (শিবপুর সার্কেল) থান্ডার খায়রুল হাসান সাংবাদিকদের বলেন, সাততলা বাড়িটির একতলা থেকে তিনতলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা।

গোপন সূত্রে তথ্য খবর, বাড়িটির সাততলার একটি বাসায় সাত জঙ্গি অবস্থান করছে। এরই ভিক্তিতে পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিটের ১৫০ সদস্য যৌথভাবে এ অভিযান চালাচ্ছে।

এ ছাড়া শেখেরচরের দিঘিরপাড় চেয়ারম্যানবাড়ি সড়কের আরেকটি বাড়িতেও জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া গেছে, বলেন ওই কর্মকর্তা।

এদিকে রাত দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। তিনি উপস্থিত সাংবাদিকদের নিরাপদ দূরত্বে থেকে দায়িত্ব পালন করতে বলেন।

পুলিশ জানায়, আস্তানাগুলোতে জঙ্গি রয়েছে- এটি নিশ্চিত হয়েই এ অভিযান পরিচালনা করা হচ্ছে। এখন ভেতরের পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর