thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আত্মসমর্পণ না করলে অ্যাকশন: মনিরুল

২০১৮ অক্টোবর ১৬ ১১:১৩:৫৮
আত্মসমর্পণ না করলে অ্যাকশন: মনিরুল

নরসিংদী প্রতিনিধি : নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে যে দুটি বাড়ি ঘিরে রাখা হয়েছে সেখানে একাধিক জঙ্গি থাকতে পারে বলে আশঙ্কা করছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘আমরা অভিযানের প্রস্তুতি নিয়েছি। প্রাথমিকভাবে জঙ্গিদের আত্মসমপর্ণের আহ্বান জানানো হবে। যদি তারা আত্মসমর্পণ না করে তখন আমরা অ্যাকশনে যাবো।’

মঙ্গলবার (১৬ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। স্থানীয় বাসিন্দাদের কথা মাথায় রেখেই এই অপারেশন পরিচালনা করা হবে বলে জানান তিনি।

এর আগে সোমবার (১৫ অক্টোবর) নব্য জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে দুটি বাড়ি ঘিরে রাখে ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট (সিটিটিসি)। কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট ও পুলিশ সদর দফতর এই যৌথ অভিযান পরিচালনা করছে।

সিটিটিসির দায়িত্বশীল কর্মকর্তারা জানান, অভিযানের জন্য সিটিটিসির সোয়াট টিমকে ডাকা হয়েছে। আস্তানা দুটির মধ্যে একটি হলো মাধবদীর গাঙপাড় এলাকার পাঁচতলা একটি ভবন। এই ভবনের ৫ম তলায় অন্তত দুইজন পুরুষ ও একজন নারী রয়েছে বলে কাউন্টার টেরোরেজিমের কর্মকর্তারা জানতে পেরেছেন। অন্যটি শেখেরচরের ভগিরথপুর এলাকায় সাততলা একটি ভবনে। এই ভবনের সপ্তম তলায় অন্তত দুইজন নারী রয়েছেন বলে সিটিটিসি কর্মকর্তারা ধারণা করছেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর