thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বিএনপির নেতা দরকার, তাই কামালের ওপর ভর : কাদের

২০১৮ অক্টোবর ১৭ ১৪:০৯:৩৯
বিএনপির নেতা দরকার, তাই কামালের ওপর ভর : কাদের

নোয়াখালী প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপারসন কারান্তরীণ এবং ভাইস চেয়ারম্যান লন্ডনে পলাতক ও যাবজ্জীবন কারদণ্ডে দণ্ডিত।

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শন কালে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, যারা হিন্দুদের ওপর হামলা চালায়, তাদের বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। তাই এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক সঙ্গে প্রতিহত করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সব সংকটে হিন্দুদের পাশে ছিল, আছে ও থাকবে।

এসময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খানসহ দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

পরে মন্ত্রী একই নির্বাচনী আসনের কবিরহাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি এবং উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর