thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

‘নিলুফা ভিলায়’ ২ নারী জঙ্গির আত্মসমর্পণ

২০১৮ অক্টোবর ১৭ ১৬:০৯:০৫
‘নিলুফা ভিলায়’ ২ নারী জঙ্গির আত্মসমর্পণ

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে দুদিন ধরে ঘিরে রাখা জঙ্গি আস্তানা `নিলুফা ভিলা' থেকে দুই নারী জঙ্গি আত্মসমর্পণ করেছেন।

বুধবার (১৭ অক্টোবর) দুপুর ২টা ৩৫ মিনিটে একটি অ্যাম্বুলেন্সে করে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার বিকেল ৩টায় অভিযান শেষ করে লিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

তিনি জানান, গতকালের অভিযানে নরসিংদীর শেখেরচরের আস্তানায় নিহত দুই জঙ্গির সঙ্গে আত্মসমর্পণ করা দুই নারী জঙ্গির যোগাযোগ ছিল। এখন তাদের ব্যাপারে নরসিংদী জেলা পুলিশ ব্যবস্থা নেবে।

এর আগে সোমবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ১২টা থেকে মাধবদী পৌরসভার ছোট গদাইরচর গাঙপাড় এলাকার আফজাল হাজির সাত তলা ভবন ‘নিলুফা ভিলা’ এবং সদর উপজেলার শেখেরচরের দীঘিরপাড় এলাকার বিল্লালের বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা। এর মধ্যে মঙ্গলবার ‘অপারেশন গর্ডিয়ান নট’ নামে এ অভিযানে শেখেরচর ভগীরথপুরে নারীসহ দুই জঙ্গি নিহত হয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মনিরুল ইসলাম বলেন, পুলিশের আত্মসমর্পণের আহ্বানে তাদের কোনো রেসপন্স পাওয়া যাচ্ছে না। তাদের চলা-ফেরা, প্রস্তুতির একটা আভাস আমরা পাচ্ছি। কিন্তু তারা আমাদের ডাকে কোনো সাড়া দিচ্ছে না, কথার জবাব দিচ্ছে না। যদি তারা আত্মসমর্পণ করে তাহলে আমরা কঠোর অভিযানে যাব না। আর যদি তারা আত্মসমর্পণ না করে তাহলে আমরা সোয়াতের মাধ্যমে অভিযান পরিচালনা করব।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর