thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

মাছরাঙা টিভিতে রাত ১০টায় চমক দিলেন জয়া-চঞ্চল

২০১৮ অক্টোবর ১৮ ০৯:১৫:৫৬
মাছরাঙা টিভিতে রাত ১০টায় চমক দিলেন জয়া-চঞ্চল

দ্য রিপোর্ট ডেস্ক : আর মাত্র ১ দিন পর দেশের ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিটি প্রযোজনা করেছে জয়া আহসানের প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ছবিটিতে মিসির আলী চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী

গত কয়েক দিন ধরেই ছবিটির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘দেবী’ টিম। এবার প্রচারণায় অভিনবত্ব যোগ করলেন তারা।

বুধবার (১৭ অক্টোবর) মাছরাঙা টিভির রাত ১০টার খবরে সংবাদ পাঠক হিসেবে দেখা গেল জয়া-চঞ্চলকে। সংবাদ পাঠক হিসেবে তাদের দু’জনকে দেখে রীতিমত অবাক দর্শক। পুরোটা সময় সাবলীলভাবে পেশাদার সংবাদ পাঠকের মতই খবর পড়েন জয়া-চঞ্চল।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, আমাদের মার্কেটিং কনসালটেন্টের পরিকল্পনা অনুযায়ীই আমরা সবাই মিলে সংবাদ পাঠের বিষয়টি চূড়ান্ত করি। বরাবরই আমি বিশ্বাস করে এসেছি সংবাদ কক্ষের এ জায়গাটি বেশ সম্মানের, বেশ পবিত্র। তাই যেনতেন ভাবে সংবাদ পড়তে চাইনি। যথেষ্ট মানসিক প্রস্তুতি নিয়েই নিউজ রুমে গিয়েছি।

তিনি আরও বলেন, সবার আশীর্বাদ আমার সঙ্গে ছিল, তাই ভালোভাবেই হয়তো উতরে যেতে পেরেছি। এখন ভাবছি, যখন কেউ আর আমার অভিনয় দেখতে চাইবে না, তখন সংবাদ পাঠ করে নতুন পেশায় যোগ দেবো।

চঞ্চল চৌধুরী বলেন, সংবাদ পাঠের পরিকল্পনাটি বেশ অভিনব। কারণ চলচ্চিত্র প্রচারণার জন্য প্রচলিত মাধ্যমগুলোর পাশাপাশি সংবাদ পাঠের বিষয়টি আমার নিজেরও কখনো মাথায় আসেনি। সংবাদকর্মীরা দায়িত্বশীলতার সঙ্গে জনগণের জন্য প্রতিনিয়ত সংবাদ তৈরি করেন, সংবাদ পাঠকরাও সে দায়িত্ব থেকে নিজেদের আসনে বসে ক্যামেরায় চোখ রেখে সংবাদ পড়েন। এতদিন বিষয়গুলো দেখে এসেছি, এবার সশরীরে অনুধাবন করলাম। এই অভিজ্ঞতা কখনো ভুলবার নয়।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর